" ভালোবেসে-বিয়ে-করার-পরিণতি "

-কিরে কটা বাজলো ? উঠবি না । আর কত ঘুমাবি ?

-আরে সবে তো ৭টা বাজে আরেকটু ঘুমাতে দে ।

-না , আজ রবিবার আর ঘুমাতে হবে না।দাঁড়া তোর গায়ে এক্ষুণি এক বালতি জল ঢালবো ।

-কি হিংসুটে দেখো নিজেও ঘুমাবে না আমাকেও ঘুমাতে দেবে না ।

Photography - Anastasiya Lobanovskaya

-আমি হিংসুটে দাঁড়া দেখাচ্ছি মজা । ও মামণি ! মামণি দেখো তোমার ছেলে আমাকে হিংসুটে বলছে ।

-বাবু কেন মুখে মুখে তর্ক করছিস । তাড়াতাড়ি ঘুম থেকে উঠে পর ।

-মা তুমিও মিলির দলে । আমি তো তোমার ছেলে বলো ।

-আহারে দামড়া ছেলে এখন কথায় জিততে না পেরে মা আমি তো তোমার ছেলে বলা হচ্ছে ।

-মা তো সবসময় তোর দলে ।

-বাবু আবার মিলিকে তুই করে বললি । কতবার বলেছি তুমি করে বলতে । মিলিও তো আমাকে তুই করে বলে ।

-সরি মামণি একসঙ্গে এতবছর পড়াশোনা করে এসেছি তাই মাঝে মধ্যে ভুলে যাই ।

-না বাবু মিলি এখন তোর স্ত্রী হয় তোকে মনে রাখতে হবে ।

-ঠিক আছে এবার থেকে মনে রাখবো ।

-মিলি ঘরের বাইরে বেরিয়ে হাসতে থাকে ।




- পায়েলী মন্ডল

0 Comentarios

Please do not enter any spam link in the comment box.

Follow Me On Instagram