প্রেমটা কি আবার হয় না ? - Bong Tweets


- আচ্ছা আমরা সবকিছু নতুন করে শুরু করতে পারি না ।
- এতদিন পর এইসব কথা কেন বলছো ?
- আমি তোমার থেকে দূরে সরে বুঝেছি তুমি সবথেকে ভালো ।
- তাহলে ভুল ভেঙেছে তোমার । আচ্ছা বাদ দাও বলো কৌশাম্বী কেমন আছে ?
-কে কৌশাম্বী ?
- কেন তোমার বর্তমান প্রেমিকা । এই তো সেদিন নন্দনে দেখলাম একসাথে ।
- ওহ ! আরে ও আমার বান্ধবী হয় ( মনে মনে অরিজিৎ বলে তুমি আমার সবসময়ের প্রেমিকা ছিলে আর থাকবে ) বলে দীর্ঘশ্বাস ফেলে ।
- হ‍্যাঁ আমিও তোমার প্রথমে বান্ধবীই ছিলাম তারপর প্রেমিকা হয়েছিলাম । তারপর তারপর সব শেষ(একটা দীর্ঘশ্বাস ফেলে) ।
- আমি ভুল করেছিলাম আমার অন‍্যায় হয়েছিলো বুঝতে পেরেছি ।
- ওসব বাদ দাও । আজ আমরা দুজন দুজনকে ছেড়ে ভালোই আছি বলা চলে ( একটু হেসে শিঞ্জিনী বলে ) ।
- হ‍্যাঁ ভালো আছি ( ম্লান মুখে অরিজিৎ বলে ) ।
- তাহলে আসি আজ দেরি হয়ে যাচ্ছে । ঐদিকে নীল আমার জন‍্য অপেক্ষায় আছে ।
- ম্লান মুখে অরিজিৎ শিঞ্জিনীকে বিদায় দেয় ।
Bong Tweets লেখা - পায়েলী মন্ডল

0 Comentarios

Please do not enter any spam link in the comment box.

Follow Me On Instagram